যে কারণে ভেঙে গেল অপূর্বর দ্বিতীয় সংসার |ডিভোর্সের কারন জানালনে অদিতি |

২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। ২০১১ সালের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিক ভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন। এরপর দীর্ঘ ৯ বছর সংসারের পরভেঙে গেছে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতির সংসার। রোববার (১৭ মে) ফেসবুকের মাধ্যমে বিষয়টি সবাইকে জানিয়েছেন অদিতি।বিচ্ছেদ নিয়ে বেশ কয়েকবার অদিতির সঙ্গে যোগাযোগ করা হলে এই নিয়ে তেমন কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি। তবে ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে অপূর্বের সুখী জীবন কামনা করেছেন তিনি।

নাজিয়া হাসান অদিতির স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো:-
মোহাম্মদ জিয়াউল ফারুক অপূর্ব একজন অসাধারণ বাবা, স্নেহশীল ভাই, দায়িত্বশীল পুত্র এবং একজন ভালো মানুষ। নিজের অসাধারণ মেধা দিয়ে তিনি লক্ষ লক্ষ ভক্ত তৈরি করেছেন। তিনি যেখানে থাকার যোগ্য, ঠিক সেখানেই রয়েছেন। ব্যক্তিগত জীবন দিয়ে নয়, দয়া করে তার অসাধারণ কাজগুলো দিয়ে তাকে বিচার করুন।দুর্ভাগ্যবশত আমরা এখন আর একসঙ্গে থাকছি না, এর অসংখ্য কারণ রয়েছে। তবে আমি তার জন্য সুখী ও সমৃদ্ধ জীবন

কামনা করছি। তিনি আমাকে আমার ছেলে আয়াশ এবং পরিবারের সদস্যদের অনেক ভালোবাসা দিয়েছেন। এটা আমার কাছে তার থেকে পাওয়া সেরা উপহার।দয়া করে এই সিদ্ধান্ত দিয়ে আমাদের বিচার করবেন না। আপনারা আমাদের সবসময় ভালোবেসেছেন এবং সমর্থন দিয়েছেন। আশা করছি আপনারা এই ধারা অব্যাহত রাখবেন।এছাড়া তাদের নিয়ে ভুয়া সংবাদ প্রকাশ না করার জন্যও অনুরোধ করেছেন অদিতি।

One thought on “যে কারণে ভেঙে গেল অপূর্বর দ্বিতীয় সংসার |ডিভোর্সের কারন জানালনে অদিতি |”

Comments are closed.