স্কুলের শ্রেণিকক্ষে মিলল নিখোঁজ নবম শ্রেণির ছাত্রীর মস্তকবিহীন দেহ !

চাঁদপুরে নিখোঁজের ২৫ দিন পর শ্রেণি কক্ষ থেকে নবম শ্রেণির ছাত্রী শারমিন আক্তারের মস্তকবিহীন মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলার মমরুজকান্দি সপ্তগ্রাম ওক্সফোর্ড একাডেমি নামে একটি স্কুলের শ্রেণি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, গত ২৫ দিন ধরে নিখোঁজ ছিল ওই ছাত্রী। নিখোঁজের ঘটনায় তার মা রোকেয়া বেগম বাদী হয়ে থানায় সাধারণ ডায়েরি করেছিলেন।

পুলিশ জানিয়েছে, সকালে একদল কিশোর মমরুজকান্দি উচ্চ বিদ্যালয়ের মাঠে ক্রিকেট খেলতে যায়। এ সময় ক্রিকেটের ব্যাটের আঘাতে বলটি পাশের ওক্সফোর্ড একাডেমির একটি কক্ষে ঢুকে পড়ে। ওই বল কুড়াতে গিয়ে কিশোরদের চোখে ধরা পড়ে একটি মরদেহ। বিষয়টি তারা আশপাশের লোকজনদের জানায়। পরে গ্রামের লোকজন থানা পুলিশকে সংবাদ দেয়।

মতলব উত্তর থানার ওসি নাসিরউদ্দিন মৃধা জানান, পুলিশ ঘটনাস্থলে এসে মস্তকবিহীন মরদেহটির সুরতহাল তৈরি করছিল। এ সময় পাশের গ্রাম থেকে আসা রোকেয়া বেগম নামে এক নারী নিশ্চিত করেন, লাশটি তার মেয়ে নিখোঁজ শারমিন আক্তার কাকলীর।

ওসি আরও জানান, গত ২৮ মার্চ মেয়ে নিখোঁজের ঘটনায় মা রোকেয়া বেগম থানায় সাধারণ ডায়েরি করেন। খোঁজ নিয়ে জানা গেছে, শারমিন আক্তারের বাবা বজলু বেপারী বিদেশ থাকেন। দুই বোন, এক ভাইয়ের মধ্যে কাকলী সবার বড়। সে মমরুজকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল। এই ঘটনায় শারমিন আক্তার কাকলীর মা বুধবার দুপুরে অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।