কড়া নিরাপত্তার মধ্যে সুপ্রিম কোর্টের তিন গেটে ৩ মটরসাইকেলে আগুন !

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানির আগের দিন কড়া নিরাপত্তার মধ্যেই সুপ্রিম কোর্টের তিনটি গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে বিভিন্ন স্থানে এসব মটরসাইকেল জ্বলতে
থাকলেও ঘটনাস্থলে কাউকে দেখা যায়নি বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে গেছে।প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টা থেকে পৌনে ৫টার মধ্যে হাইকোর্টের মাজার গেট, ঈদগাহ মাঠের গেট ও বার কাউন্সিলের গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দেয়া হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান সাংবাদিকদের বলেন, একইসময়ে তিনটি মোটরসাইকেলে আগুন দেওয়া নাশকতা বলেই মনে হচ্ছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। আমরা পুরো বিষয়টি তদন্ত করছি, তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এদিকে ঘটনাস্থলে উপস্থিত রেজাউল নামে পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) রেজাউল জানান, আগুন দিয়ে পালিয়ে যাওয়ার সময় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তার বিস্তারিত পরিচয় যাচাই-বাছাই শেষে নিশ্চিত হওয়া যাবে। তাকে শাহবাগ থানায় হস্তান্তর করা হবে।