গৃহবধূ ধ’র্ষণ মামলায় যশোরে তিন আসামি রিমান্ডে !

যশোরে আসামির স্ত্রীকে গণধর্ষ’ণের মামলায় গ্রে’প্তা’র তিন আসামিকে তিন দিন করে রি’মান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার বেলা সাড়ে ১১টার দিকে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হুসাইন শুনানি শেষে এ রি’মান্ড মঞ্জুর করেন। এ ছাড়া এ ঘটনায় গঠিত পুলিশের ত’দন্ত কমিটির আজ প্রতিবেদন দাখিলের কথা থাকলেও তাঁরা তা জমা দিতে পারেনি।

এ জন্য তাঁরা নতুন করে সময় বৃদ্ধির আবেদন করেছেন। মামলার ত’দন্তকারী কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর শেখ মোনায়েম হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আসামিদের প্রত্যেককে পাঁচ দিন করে রি’মান্ড চাওয়া হয়েছিল। আদালত আজ শুনানি শেষে তিন দিন করে রি’মান্ড মঞ্জুর করেছেন। আজই তাদের জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হবে বলে জানান পিবিআই কর্মকর্তা। এদিকে, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ধ’র্ষ’ণের অ’ভি’যোগ ওঠায় গত ৩ সেপ্টেম্বর ত’দন্তের জন্য পুলিশের পক্ষ থেকে একটি কমিটি করা হয়েছিল। কিন্তু নির্ধারিত তিন দিন শেষে আজ তাঁদের প্রতিবেদন দেওয়ার কথা থাকলেও তাঁরা তা দেননি।

তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার জানান, ঘটনার গুরুত্ব অনুধাবন এবং সুষ্ঠু তদন্তের স্বার্থে পুলিশ সুপারের কাছে আরো সাত দিন সময় বৃদ্ধির আবেদন করা হয়েছে। গত ৩ সেপ্টেম্বর শার্শা উপজেলার লক্ষণপুর গ্রামের এক গৃহ’বধূ স্থানীয় গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ ও তাঁর সোর্সের বিরু’দ্ধে ধ’র্ষ’ণের অভিযোগ করেন। পরে এ ঘটনায় অভি’যুক্ত এসআই খায়রুল আলমের নাম বাদ দিয়ে শার্শা থানায় মা’মলা হয়। পুলিশ এ মামলায় তিনজনকে আ’টক করে।