ড্রাইভারের কাছ থেকে টাকা ধার করে পথশিশুকে দিলেন জাহ্নবী !

ড্রাইভারের কাছ থেকে টাকা ধার করে পথশিশুকে দিয়ে ভক্তদের প্রশংসা কুড়ালেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর।মঙ্গলবার ছিল কিংবদন্তি বলিউড অভিনেত্রী শ্রীদেবীর ৫৬তম জন্মবার্ষিকী। নিত্যদিনের মতো সেদিনও জিমে গিয়েছিলেন জাহ্নবী। যথারীতি ক্যামেরার ক্লিক পড়েছে তার ওপর। এ সময় এক পথশিশু তাকে অনুসরণ করে।

অনলাইনে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, জাহ্নবী তার গাড়ির কাছে যাচ্ছিলেন। এমন সময় ওই পথশিশু জাহ্নবীকে অনুরোধ করে, যেন তার কাছ থেকে ম্যাগাজিন কেনেন অথবা কিছু অর্থ সহায়তা করেন।এরপর গাড়িতে ঢোকেন জাহ্নবী। নিজের পার্স ঘেঁটে টাকাকড়ি কিছু না পেয়ে ড্রাইভারের কাছ থেকে ধার নেন। তারপর শিশুটিকে অর্থ দেন। হাত নাড়িয়ে হাসিমুখে বিদায়ও জানান।

ভিডিওটি দেখে জাহ্নবীর প্রশংসায় পঞ্চমুখ এক ভক্তের প্রতিক্রিয়া, “এটা শ্রীদেবীজির শিক্ষার প্রতিফলন। তার মানবিক হৃদয় ছিল, সেটা কেউ এড়িয়ে যেতে পারবে না। স্বর্গ থেকে গর্ববোধ করছেন শ্রী।”আরেক ভক্ত লিখেছেন, “যত ক্ষুদ্রই হোক, মহানুভবতা কখনো বিফলে যায় না। এটিই শ্রীদেবী তার সন্তানদের শিখিয়েছেন।” আরেকজন লিখেন, “এখন আপনার বয়স কম, আশা করি ভবিষ্যতে আপনি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কিছু করবেন।”