আরব আমিরাতে সড়ক দু’র্ঘ’টনায় বাংলাদেশি একই পরিবারের দু’বোনই চিরবিদায় নিল !

আরব আমিরাতের শারজায় সড়ক দুর্ঘ*টনায় বাংলাদেশি একই পরিবারের দুই বোনের মৃrত্যু হয়েছে। নি*হতরা হলেন, তাসফিয়া (১৬) ও তাজু (৬)।স্থানীয় সময় মঙ্গলবার বিকাল ৪টায় একটি ল্যান্ড ক্রুজার গাড়ির ধাক্কা*য় দুই বোনের মৃtu হয়। শারজাহ আল গোবাইবা (আবাসিক) এলাকায় একটি ল্যান্ডকুজারের ধা*ক্কায় দুই মেয়েকে হা*রালেন প্রবাসী মোহাম্মদ ইকবাল।

স্থানীয় সময় মঙ্গলবার এ দুrghoটনা ঘটে বলে জানান নিhoতের মামা আরব আমিরাতের প্রবাসী মো. হামিদুর রহমান বাহাদুর।জানা যায়, সারজা প্রবাসী মোহাম্মদ ইকবালের চার মেয়ের মধ্যে এই দুই মেয়ের একজন ছিল সবার বড় তাসফিয়া। সে শারজা পাকিস্হানি স্কুলের নবম শ্রেণির ছাত্রী। আরেকজন ছিল সবার ছোট তাজু। তাদের নিজ বাড়ি চট্টগ্রামের ফতেয়াবাদের বটতলা এলাকায় এবং তাদের বাবা মোহাম্মদ ইকবাল শারজায় ব্যবসা করেন।

প্রতিদিনই তারা রাস্তা পার হয়ে টিউশনিতে যায় কিন্তু মঙ্গলবার শারজায় বাংলাদেশ সমিতির খুব কাছাকাছি পাকিস্হানি সিগনালে গাড়ির ধা*ক্কায় দুইবোন গুরু*তর আ*হত হয়।পরে তাদের হাসপাতাল নেওয়ার পথে মাra যায়।প্রত্যক্ষদর্শীরা জানায়, মর্মা**ন্তিক এই দু*র্ঘ*টনার সময় দ্রুতগতিতে গাড়ি চালাচ্ছিল ড্রাইভার। সেসময় তিনি গতি নিয়ন্ত্রণ করতে পারেনি ফলে এই দু*র্ঘ*টনা ঘটে। ড্রাইবার বর্তমানে স্থানীয় পুলিশ হেফা*জতে রয়েছেন।