আরব আমিরাতে সড়ক দু*র্ঘ’টনায় দুই মেয়েকে হা’রালেন বাংলাদেশি প্রবাসী ইকবাল !

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ আল গোবাইবা (আবাসিক) এলাকায় একটি ল্যান্ডকুজারের ধা*ক্কায় দুই মেয়েকে হা*রালেন প্রবাসী মোহাম্মদ ইকবাল।স্থানীয় সময় মঙ্গলবার এ দু’র্ঘ’টনা ঘটে বলে জানান নি*হতের মামা আরব আমিরাতের প্রবাসী মো. হামিদুর রহমান বাহাদুর।

নিহত তাজবিয়া (১৬), তাউজিয়া (৬) প্রবাসী মোহাম্মদ ইকবালের সন্তান। ব্যবসায়ী ইকবাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নের ফতেয়াবাদ বটতলী এলাকার মৃ*ত কবির আহাম্মদ শেঠের ছেলে।বুধবার রাত সাড়ে ৯টার দিকে হামিদুর রহমান বাহাদুর যুগান্তরকে বলেন, ঘটনার দিন চার বোন প্রতিদিনের মতো রাস্তা পারাপার হয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বেপরোয়া গতির একটি ল্যান্ডকুজার ধা’ক্কা দেয়।

এতে তাজবিয়া ও তাউজিয়া রাস্তায় ছিটকে প’ড়ে ঘটনাস্থলেই তাদের মৃ’*ত্যু হয়।এ ঘটনায় সংযুক্ত আরব আমিরাত পুলিশ ল্যান্ডকুজারের ঘাতক চালককে আ*টক করেছে।বুধবার স্থানীয় সময় দুপুর দেড়টায় নি*হতদের জানাজা শেষে শারজাহ এলাকার সরকারি কব*রস্থানে দা*ফন করা হয়।নিহতের স্বজন স্বজন জানান, মঙ্গলবার বিকেলে শারজাহ বাংলাদেশ সমিতির কাছে একটি গাড়ি ধাক্কা দেয় এবং তারা দুজন ঘটনাস্থলেই মা*রা যায়।