আরব আমিরাতে ফের বাস দুর্ঘটনা ! নি*হত ২ বাংলাদেশী আ*হত আরো ৩২ জন !

রাশ আল খাইমাহে শেখ মোহাম্মদ বিন জায়েদ রোডে যাত্রীবাহী বাস দুর্ঘ*টনায় দু বাংলাদেশী শ্রমিক নি*হত এবং আরো 31 জন আ*হত হন।
ব্রিগেডিয়ার মোহাম্মদ সাঈদ আল হুমায়দ, কেন্দ্রীয় কার্যালয়ের কেন্দ্রীয় কার্যালয়ের মহাপরিচালক বলেন বাসটি ওভারটেক করতে গেলে এই দু*র্ঘটনা ঘটে ।

র্যাব পুলিশ কেন্দ্রীয় অপারেশন রুম, দুপুর ১২ টার দিকে ট্র্যাফিক দু*র্ঘটনা সম্পর্কে অবহিত করে , অবিলম্বে ট্র্যাফিক প্যাট্রোল, অ্যাম্বুলেন্স, প্যারামেডিকস এবং রেসকিউ টিম প্রতিবেদিত সাইটে ছুটে আসে ।
“দুর্ঘ*টনার মা*রাত্মক প্রভাবের কারণে দুজন বাংলাদেশী কর্মী তৎক্ষণাৎ মা*রা যায়। তবে আরো 31 জন বিভিন্ন জাতীয় ব্যক্তিরা তাদের দেহে বিভিন্ন আঘা*তের শি*কার।

আ*হত শ্রমিকদের মধ্যে ছয়জন গু*রুতর আ*হত হয়েছেন এবং ২৩ জন একটু কম আ*হত হয়েছে।সব আ*হত শ্রমিকদের চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালগুলিতে নিয়ে যাওয়া হয়েছে, এবং নি*হত দুইকে ম*র্গে পাঠানো হয়েছে।”এর আগে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করার জন্য র্যাব পুলিশ ১২২ মোহম্মদ বিন জায়েদ রাস্তা দিয়ে রাস আল খাইমাহ থেকে অন্য জায়গায় যাওয়ার পথে সকল ড্রাইভারকে সতর্ক করে দিয়েছিল।

“সড়ক দুর্ঘটনার কারণে উল্লেখযোগ্যভাবে ট্র্যাফিক প্রবাহ বাধাগ্রস্ত হয়েছে,” তারা বলেন ,. “ড্রাইভারকে গতি কমাতে হবে, সতর্কতা অবলম্বন করতে হবে এবং ট্র্যাফিক এড়াতে বিকল্প রাস্তা নিতে হবে।”

সরকারী রেকর্ড দেখায় যে সারা দেশে রিপোর্ট করা বেশিরভাগ সড়ক দুর্ঘটনা দ্রুতগতিতে, বেপরোয়া ড্রাইভিং, নিরাপত্তার দূরত্ব বজায় না করার কারণে ।”দুর্ঘটনাজনিত ফাইলটি যথোপযুক্ত হিসাবে সংশ্লিষ্ট সংস্থাগুলিতে উল্লেখ করা হয়েছে।”