আরব আমিরাতে ভ্রমণকারী সকল প্রবাসীদের নাম নিবন্ধিত ফ্রি সিম কার্ডের ঘোষণা দিল !

আরব আমিরাতের সকল পর্যটকরা এখন দেশে আসার সাথে সাথে বিনামূল্যে একটি সিম কার্ড পাবেন, কর্তৃপক্ষ ঘোষণা করেছে।
ফেডারেল অথরিটি ফর আইডেন্টিটি অ্যান্ড সিটিজানশিপ (আইসিএ) শুক্রবার বলেছে, ফ্রি প্রিপেইড সিম কার্ডগুলি – তিন মিনিটের টক টাইম, পাঁচটি এসএমএস এবং 20 এমবি মোবাইল ডেটা দিয়ে লোড করা,

পর্যটকদের কাছে সংযুক্ত আরব আমিরাতের এন্ট্রি পয়েন্টগুলিতে তাদের আগমনের পরে দেওয়া হবে। । এর আগে জুনে দুবাইতেও একই ধরনের উদ্যোগ নেয়া হয়েছিল।সিম কার্ডগুলি প্রাথমিকভাবে 30 দিনের জন্য বৈধ হবে এবং পর্যটক বা দর্শক তার ভিসা প্রসারিত করলে তাদের স্বয়ংক্রিয়ভাবে পুনর্নবীকরণ করা হবে।

ট্রানজিট, পর্যটক বা আগমনের ভিসা এবং ভিসা ভ্রমনের সাথে সাথে যাত্রীদের সাথে সাথে প্রথমবারের মতো সংযুক্ত আরব আমিরাতে প্রবেশকারী নাগরিক এবং বসবাসকারী ভিসা-হোল্ডার – সমস্ত প্রশংসাসূচক ডু ট্যুরিস্ট সিম কার্ড এ পেতে সক্ষম হবেন।আইসিএ-তে মুসানদা সার্ভিসেসের নির্বাহী পরিচালক কর্ন খামেস আল কাবি এবং টেলিকমনাভের চেয়ারম্যান ও সিইও চারবল ফেওয়াজ লিট্যানী গত সপ্তাহে এই উদ্যোগটির চুক্তিতে স্বাক্ষর করেন।

আইসিএ-তে বিদেশি বিষয়ক মহাপরিচালক ও বন্দর বিষয়ক মহাপরিচালক মেজর জেনারেল সাঈদ রকান আল রশিদী বলেন, “আমরা সবাইকে ইউএইতে একটি অনন্য অভিজ্ঞতা পেতে চাই, ।তিনি বলেন, পর্যটক সিম কার্ড প্যাকটি 18 বছরের উপরে সমস্ত দর্শকদের প্রদান করা হবে।

মেজর জেনারেল আল রাশিদী বলেন, “পাসপোর্ট কন্ট্রোল অফিসারের মাধ্যমে একটি টিকেটের সিম কার্ড দেওয়া হবে, পাসপোর্টে স্ট্যাম্প লাগিয়ে সিম কার্ডটি পর্যটকের নামে নিবন্ধিত হবে এবং তা অবিলম্বে সক্রিয় হবে।”

Etisalat এবং du নতুন সিম কার্ড উদ্যোগ, বিশ্বের তার ধরনের প্রথম জন্য সেবা প্রদানকারীর হবে।টেলিকমনাভের লিটিনি বলেছেন: “এই উদ্যোগটি তাদের আগমনের সময় থেকেই সংযুক্ত আরব আমিরাতে থাকার সময় সকল দর্শকদের জন্য একটি উপভোগ্য এবং সুবিধাজনক অভিজ্ঞতা সরবরাহ করে।”