দুবাইতে ভয়াবহ বাস দুর্ঘটনায় 17 জন নিহত, 5 মারাত্মভাবে আহত !

বৃহস্পতিবার সন্ধ্যায় ৫:৪০ মিনিটে শেখ মোহাম্মদ বিন জায়েদ রোডের রাশিদিয়ার বাইরে ঈদ ছুটির পরে ওমান থেকে ফেরার সময় বাস দুর্ঘটনায় 17 জন মারা যান এবং 5 জন গুরুতর আহত হন।

একটি টুইটে, দুবাই পুলিশ নিশ্চিত করেছে যে ৩১ জন যাত্রী বহনকারী বাসটি মেট্রো স্টেশনের কাছে ট্রাফিক সংকেত অতিক্রম করে গেলে দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় বিভিন্ন দেশের 17 জন নাগরিক মারা গেছেন এবং পাঁচজন গুরুতর আহত হয়েছে। দুর্ঘটনায় আহত একজন দুবাই বাসিন্দা ঈদ ছুটির দিন উদযাপন শেষে ওমান থেকে ফিরে আসছেন।

ভারতীয় দূতাবাসের নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, “দুর্ঘটনার পর বন্ধুর কাছ থেকে ফোন পেয়েছিলেন । তিনি শুধু আহত বলেছিলেন।”

তার স্ত্রী ও শিশু আহত হয়নি। তিনি বলেন, “আমরা রশিদ হাসপাতালে এসেছি কিন্তু এখনো পর্যন্ত আমরা তাদের সাথে দেখা করতে পারছি না”। তিনি জানান, তাদের আঘাতের অবস্থা অজানা ছিল।

ফিরোজ আজিজ পাঠান খানের ভাতিজা ও তার স্ত্রী রেশমা ফিরোজ খান জানান, তারা অনুপস্থিত। ওমানের খালিজ টাইমস থেকে কথা বললে সাঈদ বলেন, দম্পতির সাথে ফিরোজের ছেলে নিরাপদ ছিল, কিন্তু দম্পতি সম্পর্কে কোন তথ্য ছিল না। তালহা বলেন, পরিবার দুবাইতে ছুটি কাটাতে যাচ্ছিল। তিনি বলেন, “আমরা হাসপাতাল থেকে কোন তথ্য পাচ্ছি না”, তিনি আরও বিস্তারিত জানতে চেয়েছিলেন।