কেমন কাটবে আজকের দিনটি ,জেনে নিন !

এই মুহূর্তে দেশে ও দেশের বাইরে যে যেখান আছেন সবাইকে “আমার বাংলাদেশ”এর পক্ষ থেকে স্বাগতম ! আজ ১৪ জানুয়ারি ২০১৯, আপনার রাশি অনুযায়ী দিনের শুরুতেই জেনে নিন আপনার আজকের দিনটি কেমন যাবে!

মেষ: আপনার কোনও কটু কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ আপনি নতুন কোনও সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কারও প্ররোচনায় পা দেবেন না। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়।

বৃষ: পারিবারিক ব্যাপারে কোনও চাপ আসতে পারে। কর্মে অন্য দিনের তুলনায় আজ পরিশ্রম একটু বেশি হতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক শান্তি নষ্ট। বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

মিথুন: কোনও উচ্চাশা পূরণ না হওয়ার জন্য মানসিক যন্ত্রণা বৃদ্ধি। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসার সম্ভাবনা। সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলার সম্মুখীন হতে পারেন। জলপথে বিপদ। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে।

কর্কট: ভ্রমণের কোনও পরিকল্পনা করতে পারেন। বাড়িতে কোনও খারাপ খবর নিয়ে চিন্তা। দাম্পত্য কলহ বাধতে পারে আজ। আইনি কোনও কাজ থেকে সাবধান থাকুন। নিজের আত্মীয় শত্রুতা করতে পারে।

সিংহ: কোথাও পড়ে যেতে পারেন। প্রিয়জনের কাছ থেকে কোনও আঘাত পেতে পারেন। ব্যবসার জন্য খরচ বাড়তে পারে। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। কোনও আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারেন। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন।

কন্যা: সকাল থেকে মনে একটা শান্তি অনুভব করবেন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসার উন্নতির জন্য কোনও চেষ্টা। প্রেমের ব্যাপারে অশান্তি হতে পারে, সতর্ক থাকুন। শুভ কাজে বাধা আসতে পারে। চাকরির স্থানে কাজের চাপে শারীরিক অসুস্থতা।

তুলা: কোনও অচেনা সুন্দর মহিলা থেকে সাবধান থাকুন। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ হতে পারে। ভাই ভাই বিবাদ বৃদ্ধি।

বৃশ্চিক: খাবারের জন্য খরচ হতে পারে। ভ্রমণে কোনও সমস্যায় পড়তে পারেন। ভাইবোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদ হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসার সম্ভাবনা। আজ সারা দিন বেশ উৎফুল্লতায় কাটবে। বাড়ির লোক আপনাকে বুঝবে না।

ধনু: সকাল থেকে খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য খরচ। সম্পত্তির ব্যাপারে আইনি সাহায্য নিতে হতে পারে।

মকর: ব্যবসায় দারুণ অর্থ প্রাপ্তি যোগ আছে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ। চিকিৎসাজনক কাজে সারাদিন অস্থিরতা থাকবে। ব্যবসায় কোনও নতুন চিন্তা ভাবনা আসতে পারে। পিতার সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে।

কুম্ভ: কাজের ভুলের জন্য উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা হওয়ার সম্ভাবনা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধি বলে জয়।

মীন: সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর রাগের জন্য সংসারে অশান্তি। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। অযথা কথা খুব কম বলবেন।
প্রতিদিনই সকল প্রাণীর রাশিফল পরিবর্তন হয়ে থাকে।সুতরাং, আপনি আপনার প্রতিদিনের রাশিফলই জেনে সাবধানতা অবলম্বন করে চলুন!
তাতে আপনি যেমন উপকৃত হবেন, আপনার পরিবারও উপকৃত হবে। অবশ্যই লাইক ও শেয়ার দিয়ে সর্বদা “আমার বাংলাদেশ”এর সাথে একটিভ থাকুন! ধন্যবাদ।

দিনের শুরুতেই জেনে নিন আপনার শুক্রবারের রাশিফল !

এই মুহূর্তে দেশে ও দেশের বাইরে যে যেখান আছেন সবাইকে “আমার বাংলাদেশ”এর পক্ষ থেকে স্বাগতম ! আজ ২৩-১১-২০১৮ তারিখ, আপনার রাশি অনুযায়ী দিনের শুরুতেই জেনে নিন আপনার আজকের দিনটি কেমন যাবে!

মেষ
কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। দুপুরের পরে মা বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। বাড়িতে কোনও ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে।

বৃষ
প্রেম ভালবাসার দিকে প্রচুর সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি।

মিথুন
শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের কাজ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পিতার সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

কর্কট
কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

সিংহ
চলাফেরায় বাড়তি সতর্কতা রাখুন। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত নাও হতে পারে। পাশের কোনও ব্যবসায়ীর খুব ভাল সাহায্য পেতে পারেন।

কন্যা
বেকারদের আশা পূরণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য বিপদ। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে বিরাট অশান্তি। অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে। শিল্পীদের সময় খুব ভাল যাবে না। প্রেমে আনন্দ কিন্তু মনে কষ্ট।

তুলা
আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। জ্যোতিষ চর্চায় উন্নতি হতে পারে।

বৃশ্চিক
মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

ধনু
ব্যবসায় কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। রাগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।

মকর
কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক ক্ষতি হতে পারে। বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসার ব্যাপারে মনোবল শক্ত করুন। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে।

কুম্ভ
ভ্রাতৃ জাতীয় কারও সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে।

মীন
নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া আবেগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

প্রতিদিনই সকল প্রাণীর রাশিফল পরিবর্তন হয়ে থাকে।সুতরাং, আপনি আপনার প্রতিদিনের রাশিফলই জেনে সাবধানতা অবলম্বন করে চলুন!
তাতে আপনি যেমন উপকৃত হবেন, আপনার পরিবারও উপকৃত হবে। অবশ্যই লাইক ও শেয়ার দিয়ে সর্বদা “আমার বাংলাদেশ”এর সাথে একটিভ থাকুন! ধন্যবাদ।

২য় দফা সংলাপের শুরুতেই জাতীয় ঐক্যফ্রন্টকের সাথে যা বললেন প্রধানমন্ত্রী

গত ১ নভেম্বর সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সংলাপে অংশ নেয় ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের ২১ সদস্যের প্রতিনিধি দল আজ আবার ২য় দফা সংলাপে বসছে আওয়ামী লীগ ও জাতীয় ঐক্যফ্রন্ট।গতকাল মঙ্গলবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা সুন্দরভাবে শেষ হওয়ায় জাতীয় ঐক্যফ্রন্টকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গণভবনে বুধবার বেলা ১১টায় জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে ১৪ দলীয় জোটের দ্বিতীয় দফা সংলাপের সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন।দ্বিতীয় দফা সংলাপে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দলের ১২ জন নেতা অংশ নিয়েছেন। অন্যদিকে, ড. কামাল হোসেনের নেতৃত্বে সংলাপে অংশ নিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের ১১ নেতা।

দেখে নিন আপনার আজকের রাশিফল !

মেষ: শরীরে কোনো যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে আসতে পারে বাধা। মানসিক চাপ বাড়াতে পারে স্বামী-স্ত্রী বিবাদ।

বৃষ: সামান্য কারণে বাবা-মায়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। বাড়িতে আত্মীয়-স্বজন আসতে পারে। প্রেমে জটিলতার সম্ভাবনা।

মিথুন: নিজের সিদ্ধান্ত আজ কার্যকরী হবে না। প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা। অতিরিক্ত দৌড়ঝাঁপে শারীরিক দুর্বলতা আসতে পারে। পূরণ হতে পারে মনের সুপ্ত ইচ্ছা। কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে পারেন।

কর্কট: ভাল কাজের জন্য প্রতিবেশীদের কাছে সম্মান বাড়তে পারে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃতভাবে কোনও কাজ ফেলে রাখবেন না।

সিংহ: সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগের সম্ভাবনা। সন্তানদের কর্মের কোনো শুভ খবর আসতে পারে। সারাটা দিন কাটতে পারে অলসতায়। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকতে হবে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে।

কন্যা: নিজের ভুলে শেয়ারে ক্ষতি হতে পারে। কর্মরত নারীদের কর্মে অলসতা দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে।

তুলা: পায়ের কোনো সমস্যা বাড়তে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাত জনক ব্যবহার পেতে পারেন। প্রবাসী কারো বাড়িতে আগমন ঘটতে পারে। ব্যবসার দিকে নতুন কিছু আজ না করা ভাল হবে। বাড়িতে চুরির ভয় আছে।

বৃশ্চিক: সকালের দিকে পিঠের যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। আজ শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে। সংসারে আর্থিক টানাপোড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

ধনু: সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ। উচ্চবিদ্যা হোক বা নিম্নবিদ্যা, কোনও জায়গাতেই ফল ভাল নয়। ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই ভালো। পিঠে ব্যথার সমস্যা বাড়তে পারে। আজ দুপুরের পরে দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতির সম্ভাবনা।

মকর: সম্পত্তির ব্যাপারে কোনো খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিৎ। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্ম স্থানে উন্নতি।

কুম্ভ: চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। পুরানো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে।

মীন: গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগিয়ে যাবার সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক ভাবে কমজোরি। প্রেমের ক্ষেত্রে ক্ষোভ বাড়তে পারে।

আজ শুক্রবার জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি !

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও রবি। ২৮ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণ: সাদা ও কমলা। শুভ গ্রহ ও বার: রবি ও শুক্র। শুভ রত্ন: হীরা ও রুবী।

২৭শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১৬ই মুহাররম, ১৪৪০ হিজরী

চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মেষ রাশিতে অবস্থান করবে। ৩য়া তিথি সকাল: ৮:৪৩ পর্যন্ত পরে ৪র্থী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনি কোনো গুরুত্বপূর্ণ সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো জরুরি কাজের সিদ্ধান্ত নিতে পারেন। সাংসারিক দিক ভালো যাবে। জীবন সাথীর সাথে পরামর্শ করে কোনো কাজ করতে পারেন। খুচরা ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): আজ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। দৈনন্দিন বাজার সদাই করতে গিয়ে কিছু অতিরিক্ত ব্যয়ের সম্মূখীন হতে পারেন। কোনো আত্মীয়কে টাকা ধার দিতে হবে। আজ রোমান্টিক বিষয়ে অগ্রগতি হলেও আপনার অনেক টাকা ব্যয় হয়ে যেতে পারে। দূরের যাত্রায় সফলতা পেতে পারেন। ট্রাভেল এজেন্সী ব্যবসা শুভ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। হঠাৎ করে কোনো বন্ধুর কাছ থেকে বিনিয়োগের প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে আশানুরুপ লাভের সুযোগ আসবে। বাড়ীতে বড় ভাই বোনের আগমন হতে পারে। জমি জমা সংক্রান্ত কাজে সফল হবেন। যানবাহন বিক্রয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): আজ কর্কট রাশির জাতক জাতিকাদের রাজনৈতিক ও সামাজিক কাজে সফলতা আসতে পারে। প্রভাবশালী কোনো নেতার সাহায্য পেয়ে যাবেন। চাকরী সংক্রান্ত পরীক্ষায় সফল হবার যোগ প্রবল। পিতার শরীর কিছুটা খারাপ হতে পারে। চিকিৎসকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বাড়ীতে কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তির আগমন হতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): আজ সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। আধ্যাত্মীক কাজে আনন্দ পাবেন। বিদেশ যাত্রার কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষা নিয়ে ব্যস্ত হতে পারেন। প্রবাসীদের দিনটি ভালো যাবে। অতিন্দ্রীয় বিষয়ের চর্চায় সাফল্য আসতে পারে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): আজ কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে পারেন। পাওনাদারের তাগাদার কারণে কিছু টাকা ধার করতে হতে পারে। রাস্তাঘাটে সতর্ক থাকতে হবে। ছোটখাটো দূর্ঘটনার আশঙ্কা রয়েছে। পুলিশি হয়রানির সম্মূখীন হতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হতে পারেন। তবে সাবধান হতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): আজ তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য বিষয়ে অগ্রগতি হবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠতে পারে। বাড়ীতে কোনো আত্মীয়ের আগমনের সম্ভাবনা। অংশিদারী বাণিজ্যে নতুন চুক্তি হতে পারে। অবিবাহিতদের হঠাৎ করেই বিবাহ ঠিক হবার সম্ভাবনা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। সকাল থেকেই শরীর আপনার খারাপ থাকতে পারে। বাড়ীতে কোনো বিষয়ে ঝগড়া বিবাদের আশঙ্কা প্রবল। কাজের লোকের সাথে ঝামেলা না করাই ভালো। পুরোনো কোনো সমস্যার উদয় হতে পারে। স্ট্রোকের রুগীরা একটু সতর্ক থাকবেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): আজ ধনু রাশির জাতক জাতিকারা সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল। প্রেমিক প্রেমিকাদের মধ্যে অপ্রত্যাশিত কোনো ঝামেলার উদয় হতে পারে। শৈল্পিক কাজে কারো সাহায্য পেতে পারেন। খেলোয়ারদের দিনটি ভালো যাবে। সৃজনশীল প্রতিভার স্বীকৃতি পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী): আজ মকর রাশির জাতক জাতিকার পারিবারিক ক্ষেত্রে কোনো ঝামেলা দেখা দিতে পারে। গৃহস্থালী কাজে কোনো কাজের লোকের কারণে বাধা বিপত্তি দেখা দেবে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। আত্মীয়দের অসহযোগীতার কারণে কিছুটা হতাশ হয়ে পড়তে পারেন। যানবাহনে ঝামেলা দেখা দেবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারী): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। ছোট ভাই বোনের কোনো পরীক্ষা নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। প্রতিবেশীর সাথে বাদানুবাদ এড়িয়ে চলতে হবে। যোগাযোগ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। বিকাশ ও রকেট এজেন্টদের ভালো আয় রোজগার হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। স্ত্রী ও পরিবার পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ প্রবল। ব্যবসায়ীক আলাপ আলোচনায় অগ্রগতি হবে। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল। বকেয়া কিছু অর্থ ফেরত পেতে পারেন। পানিয়ের ব্যবসায় ভালো লাভ হবে।

একেই বলে ভাগ্য ! ওয়ালটন ফ্যান কিনে নতুন গাড়ি পেলেন ভাগ্যবান মশিউর ।

ফ্যান কিনে নতুন গাড়ি! ব্যাপারটা অবিশ্বাস্য মনে হতে পারে। কিন্তু ঘটনাটা সত্যি। ঢাকার ব্যবসায়ী মশিউর রহমান ওয়ালটনের সিলিং ফ্যান কিনে জিতেছেন নতুন একটি গাড়ি। এজন্য এখন উচ্ছ্বসিত তিনি ও তার পরিবার। এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে ওয়ালটন কর্তৃপক্ষ। ভাগ্যবান ক্রেতা জানান, গত ৩১ আগস্ট রাজধানীর কাজিপাড়া ওয়ালটন প্লাজা থেকে চারটি সিলিং ফ্যান কেনেন তিনি। এর প্রতিটির দাম ২৬৫০ টাকা। এরপর নিজের মোবাইল নম্বর দিয়ে নিবন্ধনের পর চারটি ফ্যানের একটিতে মিলে যায় নতুন গাড়ি। বাকি তিনটি ফ্যানেও নগদ মূল্যফেরত (ক্যাশব্যাক) পেয়েছেন তিনি।সোমবার (৩ সেপ্টেম্বর) ওয়ালটন করপোরেট অফিসে মশিউর রহমানের কাছে নতুন গাড়ি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর ও সেলস বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা।গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে মশিউর রহমান জানান, ঢাকার কাজিপাড়ার স্থায়ী বাসিন্দা তিনি।

বাবা-মা, তিন ভাই, এক বোন, স্ত্রী ও ছয় বছর বয়সী মেয়ে নিয়ে তার পরিবার। কম্পিউটার পার্টস রিসাইক্লিংয়ের ব্যবসা আছে তার। দীর্ঘদিন ধরে টিভি, ফ্রিজ, এসিসহ দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের বিভিন্ন পণ্য ব্যবহার করছেন। এসব পণ্যের সেবায় সন্তুষ্ট বলে পরিবারের জন্য একসঙ্গে চারটি ফ্যান কেনেন তিনি। সেগুলোর মধ্যে একটি তাকে এনে দিলো নতুন গাড়ি।গাড়িজয়ী মশিউর রহমান বলেন, ‘যেকোনও পুরস্কারই আনন্দের। আর ফ্যান কিনে গাড়ি পাওয়ার আনন্দের তুলনা নেই। আমরা মহাখুশি। ফ্যানের মতো স্বল্পমূল্যের পণ্যে নতুন গাড়ি দেওয়ার কথা কখনও শুনিনি। তাছাড়া এমন অনেকেই গাড়ির অফার দিলেও শেষ পর্যন্ত তা প্রকৃত ক্রেতা পায় না বলেই শুনি। কিন্তু ওয়ালটন এখানে ব্যতিক্রম। তারা স্বচ্ছভাবেই ক্যাম্পেইন পরিচালনা করছেন।’

‘লাগলো এবার কাড়াকাড়ি, ফ্যান কিনলে নতুন গাড়ি’ স্লোগান নিয়ে গত ১ জুলাই শুরু হয় ওয়ালটন ফ্যানের ডিজিটাল ক্যাম্পেইন। অনলাইনের আওতায় বিক্রয়োত্তর সেবা কার্যক্রম আনতে তাদের এই উদ্যোগ। এর আওতায় ওয়ালটনের যেকোনও ফ্যান কিনে নিবন্ধন করে ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি। সেই সঙ্গে রয়েছে মোটরসাইকেল, ফ্রিজ, টিভিসহ অসংখ্য পণ্য জেতার সুযোগ। এসব না পেলেও আছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুযোগ থাকবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।কর্তৃপক্ষ জানায়— ওয়ালটনের রয়েছে বিভিন্ন মডেল, কালার ও ডিজাইনের ফ্যান। ওয়ালটনের সিলিং, ওয়াল, টেবিল কিংবা প্যাডেস্টাল মিলিয়ে ৫৪ মডেলের ফ্যান বা ইলেকট্রিক পাখা রয়েছে বাজারে।

আজ বুধবার, ০৫ সেপ্টেম্বর ২০১৮,( ২১ ভাদ্র ১৪২৪ ) জেনে নিন কেমন যাবে আপনার দিনটি , কি বলছে রাশিফল!

মেষ
আজ আপনার দিনটি একটু ভালো একটু খারাপের মিশেলে যাবে। ব্যবসা ভাগ্য ভালো। সংসারে সুখ থাকবে। কারো ব্যবহারে কষ্ট পেতে পারেন।

বৃষ
আজ কর্মক্ষেত্রে একটু সতর্ক থাকার চেষ্টা করুন। কোনও মহৎ ব্যক্তির কাছ থেকে উপকার পেতে পারেন। চাকুরীতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণের কারণে দুর্ভোগ। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাঁধতে পারে।

মিথুন
আজ আপনার শরীরে একটু কষ্ট যেতে পারে। পরিশ্রম করেও তার ফল সরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাঁধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতির যোগ।

কর্কট
শ্বশুর বাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও ব্যথা লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন তাদের জন্য খুব শুভ সময় আসছে।

সিংহ
মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন।

কন্যা
প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে।

তুলা
সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন।

বৃশ্চিক
প্রেমঘটিত ব্যাপারে দিনটি খারাপ যাবে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি হবে। অতিরিক্ত আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা।

ধনু
চোর ডাকাতির জন্য অর্থ অপচয় হতে পারে। জলপথে ভ্রমণ না করা ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর অশান্তি থাকবে। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম করলেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে।

মকর
কোনও নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে।

কুম্ভ
সামনে পিছনে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়া ভাল। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা। অতিরিক্ত রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল।

মীন
কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর।

আজ শুক্রবার, কেমন কাটবে আপনার আজকের দিনটি? জেনে নিন এখনই…..

 

মেষ
প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা । ব্যবসায়ের ক্ষেত্রে মহাজনের সঙ্গে বিবাদ । ব্যবসায়ের দিক থেকে বাড়তি কোনও আয় আসতে হতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে ।

বৃষ
পাওনা আদায়ের জন্য মাথা গরম হবার যোগ । ভাল সঙ্গ পাবার কারণে উন্নতিলাভ।ভাই–বোন কোনও বিবাদ বাড়তে পারে । ব্যবসায়ের ব্যাপারে চিন্তা । ব্যবসায়ের দিকে চুরি থেকে সাবধান । প্রেমের জন্য কোনও যোগাযোগ আসতে পারে ।

মিথুন
দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে।বিবাহ বিষয় আলোচনা। হৃদয়ে হৃদরোগ না হৃদয়ে প্রেমজনিত রক্তপাতের সম্ভাবনা । ব্যবসার দিকে বাড়তি কোনও বিষয় আলোচনা। চিন্তা বাড়তে পারে।

কর্কট
উচ্চ পদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে ।উত্তম কোনও কাজ সমাধা করার পুরষ্কার পেতে পারেন । প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি ।জলপথে বিপদ আসতে পারে । ব্যবসায়ের দিকে সাফল্য আসতে পারে । প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি ।

সিংহ
সামাজিক কারণে সুনাম বাড়তে পারে।পড়াশুনার জন্য কোনও ভাল যোগাযোগ। গবেষণার দিকে আজ সাফল্য আসতে পারে । আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার বিপদের সম্ভাবনা।

কন্যা
পরিবারের কারোর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।আপনার থেকে ছোট কারোর সঙ্গে তর্ক বাধতে পারে।মনের মতো মানুষের দেখা পাবেন।আজ গৃহে বা কর্ম স্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে।

তুলা
নিজের কুশলতায় ব্যবসায়ে অগ্রগতির শুভ যোগ। আজ কোনও কাজই মনের মত করে করা অসম্ভব । পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে।কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল।আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে।

বৃশ্চিক
আজ কোনও কাজই মনের মতো করে করা অসম্ভব । পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে । কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন।

ধনু
বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে ।সামান্য অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন।নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক।

মকর
ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে । আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে । হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন । যুক্তি পূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি।কর্ম স্থানে আজ আপনাকে কারোর আনুগত্য মেনে চলতে হতে পারে।

কুম্ভ
আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে।শত্রুরা চক্রান্তে জিততে পারবেনা।সন্তানের ভবিষ্যৎ নিয়ে আলোচনা ।আজ কর্মচারীদের সহযোগিতায় ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে

মীন
প্রিয় জনের কাছ থেকে স্নেহ পাবেন। চিকিৎসার জন্য অর্থ ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান। কোনও আঘাতের কারণে আনন্দে ব্যাঘাত।কর্ম স্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কোনও কাজের চাপ বাড়তে পারে।

দেখে নিন আপনার আজকের রাশিফল শুক্রবার ১০ আগস্ট , ২০১৮

আজকের রাশিফল, কেমন যাবে আপনার দিন জেনে নিন আজকের রাশিফল.Related image

মেষ: আজ শরীরের কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে। সংসারে আর্থিক টানা পোড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারাদিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ যোগ রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। বাড়তি কোনও ব্যবসার দিকে একটু চিন্তা বাড়তে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন।

বৃষ: আজ উচ্চবিদ্যা হোক বা নিম্নবিদ্যা কোনও জায়গাতেই ফল ভাল নয়। ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আশা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যাথার সমস্যা দেখা দিতে পারে। আজ সারাদিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দাম্পত্য দিক সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের থেকে সাহায্য পেতে পারেন। বিদেশে কোনও বন্ধুর জন্য চিন্তা বাড়তে পারে।

মিথুন: সঞ্চয়ের ব্যপারে বিশেষ নজর দেওয়া উচিৎ। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ হতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি হতে পারে। যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনা চিন্তা করা প্রয়োজন।

কর্কট: সন্তানদের কর্মের কোনও শুভ খবর আসতে পারে। আজ সারাদিনটা খুব সাহসের সঙ্গে কাটতে পারে। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার জন্য শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি, চিন্তার বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি হতে পারে। হাটা চলা খুব সাবধানে করা উচিৎ।